চকরিয়ায় পরোয়ানাভূক্ত ৭ পলাতক আসামী গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া •

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ৭জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে।

বুধবার দিবাগত রাত ১২টা থেকে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত চকরিয়া থানার একদল পুলিশ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে এসব পলাতক আসামীদের গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা এলাকার মৃত মো. মোজাফ্ফর আহামদের ছেলে মো. গিয়াস উদ্দিন ও একই এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে রমজান আলী, খুটাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর ফুলছড়ি এলাকার আবুল কাশেমের ছেলে মো. এনাম, বিএমচর ইউনিয়নের ছৈনারমাঘোনা এলাকার আবুল কাশেমের ছেলে হেলাল উদ্দিন, বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাজারপাড়া এলাকার মৃত মোহাম্মদ ভুট্টোর ছেলে মো. সনেট, সাহারবিল ইউনিয়নের রামপুর কাজলী বাপের পাড়া এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে আবুল হাশেম ও খুটাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পাগলিরবিল এলাকার মৃত ছিদ্দিক আহামদের ছেলে শাহীন উল্লাহ।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা সবাই একাধিক জি আর ও সি আর মামলার পলাতক আসামী। তারা আদালতের পরোয়ানা মাথায় নিয়ে পুলিশের চোখ ফঁাকি দিয়ে এতদিন আত্নগোপনে ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত এসব আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপরাধ দমনে থানার তালিকাভূক্ত আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।